সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়া এলাকা থেকে একাধিক মামলার আসামি নাবিল রাজা চৌধুরীকে (৩৬) ইয়াবাসহ গ্রেফতার করেছে এয়ারপোর্ট পুলিশ। তিনি নগরীর জালালাবাদ আবাসিক এলাকার ফরহাদ রাজা চৌধুরীর ছেলে। সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন নাবিল রাজা।

রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সুবিদবাজার বনকলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৯ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

এসময় তার আরও দুই সহযোগী আখালিয়া পূর্বাশা আবাসিক এলাকার আক্তার বক্সের ছেলে মো. জামিল বক্স (৩০) ও সুবিদবাজার বনকলাপাড়া এলাকার রকিব উদ্দিন খানের ছেলে মো. তানজিন খানকে (৩৫) গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়েছে। আসামি নাবিল রাজা চৌধুরীর নামে সিলেট মহানগরের বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, ছিনতাই, খুন, ধর্ষণসহ সর্বমোট ৪১টি মামলা বিচারাধীন রয়েছে। এছাড়াও অন্যান্য আসামিদের নামেও একাধিক মামলা আছে।

বিডি প্রতিদিন/আবু জাফর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews