ঢাকা: গ্রামীণফোন এবং ব্র্যাক ব্যাংক যৌথভাবে একটি প্রচারণামূলক কর্মসূচি গ্রহণ করেছে, যার অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা অত্যন্ত আকর্ষণীয় মূল্যে বিভিন্ন ব্যাংকিং সেবা পাবেন।
 
সাধারণ হোম, স্যালারি, অটো, ডক্টর'স ঋণের ক্ষেত্র গ্রামীণফোনের স্টার গ্রাহকগণ ব্র্যাক ব্যাংকের সাধারণ সুদের হার থেকে শূন্য দশমিক ৫০ শতাংশ এবং প্রসেসিং ফি শূন্য দশমিক ৫০ শতাংশ কম পাবেন। এছাড়াও স্যালারি, ডক্টর'স লোন অধিগ্রহণের ক্ষেত্রে সুদের হার হবে শূন্য দশমিক ৫০ শতাংশ কম।
 
গ্রাহকরা ব্র্যাক ব্যাংকের ভিসা ও মাস্টারস ক্রেডিট কার্ড নিলে বার্ষিক ফি শতভাগ মওকুফ করা হবে। এই অফার সব প্লাটিনাম, গোল্ড ও সিলভার কার্ডের ক্ষেত্রে প্রযোজ্য।
 
এ বিশেষ সুবিধা ব্র্যাক ব্যাংকের দেশব্যাপী ছড়িয়ে থাকা ১৭৫ শাখায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত পাওয়া যাবে বলে।
 
শনিবার (২৭ আগস্ট) সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ লক্ষ্যে গ্রামীণফোন ও ব্র্যাক ব্যাংকের মধ্যে চুক্তি সই হয়েছে।
 
গ্রামীণফোনের পরিচালক ও হেড অফ প্রোডাক্ট হাসিবুল হক এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং ডিভিশনের ভারপ্রাপ্ত প্রধান আবেদুর রহমান সিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।
 
এসময় ব্র্যাক ব্যাংকের হেড অফ রিটেইল প্রোডাক্ট নাজমুর রহিম, হেড অফ রিটেইল সেলস কায়সার হামিদ, হেড অফ কর্পোরেট ব্রাঞ্চ শেখ মোহাম্মদ আশফাক, গ্রামীণফোনের হেড অফ ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম, হেড অফ সিআরএম এইএম সাইদুর রহমান, হেড অফ হাই ভ্যালু সেগমেন্ট রেজওয়ান চৌধুরী আরো উপস্থিত ছিলেন।
 
গ্রাহকগণ www.grameenphone.com/star-program সাইট ভিজিট করে স্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার এবং www.bracbank.com সাইটে পণ্য সম্পর্কে জানতে পারবেন।
 
এছাড়া ব্র্যাক ব্যাংকের ২৪ ঘণ্টার কল সেন্টারে (১৬২২১) মোবাইল ও ফিক্সড ফোন থেকে কল করেও তথ্য জানতে পারবেন।
 
বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৬
এমআইএইচ/এসএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews