আশাকরি সকলেই ভালো আছেন।সকলকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্টটি।

Nik-Software-Complete-Collection-Pack-2012 তে যে সব সফটওয়্যার গুলো রএচেঃ-
১.Nik Software SharpenerPro 3
২.Nik Software Color Efex Pro 3.1
৩.Nik Software Silver Efex Pro1
৪.Nik Software Viveza-rev1.002EN
৫.Nik Software Dfine2-rev2.102EN

এবার আসুন জেনেনেই কোনটির কি কাজঃ-
১.Nik Software SharpenerPro 3ঃ-
বিশ্বের খ্যাতনামা সব প্রোগ্রামের দ্বারা তৈরি Adobe Photoshop ভিত্তিক Nik Software SharpenerPro Plugin টি গ্রাহকের চাহিদা পূরণে শতভাগ সফল হয়েছে। এর অনন্য সব বৈশিষ্ট্যরের কারনে এর  ব্যবহের এখন সারা বিশ্ব ব্যাপি। এটি Adobe Photoshop ছাড়াও অন্যান্য Graphics Sofware যে গুলোতে filter ব্যবহারের সুযোগ রয়েছে সেখানেও ব্যবহার করা যায়।যে কোন ফটোকে পরিস্কার করতে এর জুরি মেলা ভার।

২.Nik Software Color Efex Pro 3.1ঃ-
Adobe Photoshop এর একটা অসাধারন Plugin হল Color Efex Pro। এটিতে ৭৫টি filters এবং ২৫০টিরও বেশী  effects designe রয়েছে। এটিতে color correction, retouching সহ আরও অনেক অপারেশান রয়েছে যা ফটোকে সুন্দর করতে বিশেষ ভুমিকা রাখে। এছাড়া এটি এমন ভাবে তৈরি করা হয়েছে যে professional designers and amateurs উভয়ই এটিতে কাজ করে আনন্দ পাবেন।

৩.Nik Software Silver Efex Pro1ঃ-
এটি মুলত প্রফেশনাল ফতগ্রাফারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে।
এটিতে U Point,proprietary technology ব্যবহার করা হয়েছে যা ফটোকে manualy এবং automaticaly process করতে সাহায্য করে।

৪.Nik Software Viveza-rev1.002ENঃ-
ডিজিটাল ক্যামেরাতে তোলা ছবিকে edit করার জন্য এত কিছু বর্ধিত ফাংশন রয়েছে। ছবির brightness, contrast and color saturation সমূহও পরিবর্তন করে আপনি ছবিকে দিতে পারেন অসাধারন সব লুক।

৫.Nik Software Dfine2-rev2.102ENঃ-
আপনি অনেক সুন্দর একটি ছবি তোলার পর যদি দেখেন যে ছোবিতে noise যুক্ত হয়েছে তখন নিশ্চয়ই আপনার মন খারাপ হবে। আপনার মন এবং ছবিকে ঠিক করার জন্যই এই Plugin টির সৃষ্টি হয়েছে। ডিজিটাল ক্যামেরার একটি disadvantage হল এই নয়েজ।

Nik-Software এর Collection সম্পর্কে হয়তো অনেকেই জানেন কারন এটি একটি অসাধারন সফটওয়্যার Plugin. যারা জানেননা মূলত তাদের জন্যই আমার এই পোস্টটি।কোথাও কোন ভুল হলে নিজ গুনে ক্ষমা করবেন।

DOWNLOAD:Nik-Software-Complete-Collection-Pack-2012
Direct Mediafire.





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews