ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন পুলিশের সিআইডিতে কর্মরত জামাল আহমেদ। সোমবার সন্ধ্যায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

জামাল আহমেদ কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকার বাাসিন্দা। তার বাবার নাম আব্দুল মান্নান। চার ভাইয়ের মধ্যে জামাল আহমেদ ছিলেন দ্বিতীয়।

জামাল আহমেদ সিআইডির সাইবার ক্রাইম ইউনিটে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে প্রথমে তাকে উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার  সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

এলাকাবাসী জানায়, ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর থেকে জামাল আহমেদের পরিবারে অস্থিরতা ও আতঙ্ক বিরাজ করছিল। 

মঙ্গলবার বাদ জোহর কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার এমন মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews