খেলোয়াড় ও কর্মকর্তা মিলিয়ে ২৫ব্যক্তির দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়ায় তাদের কোয়ারেন্টাইনে পাঠিয়েছে ইউক্রেনীয় প্রিমিয়ার ফুটবল ক্লাব কারপাতি এলভিব। ক্লাবটির সদস্যরা কমপক্ষে গত দুই সপ্তাহ কোয়ারেন্টাইন পালন করছে এবং নতুন করে এই সময় ক্লাবের সব খেলোয়াড়, কর্মচারী ও কর্মকর্তারা ব্যক্তিগত আইসোলেশনে থাকছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে। স্থগিত হয়েছে অনুশীলন।

এর ফলে মধ্য জুনে ক্লাবটির যে দুটি ম্যাচ নির্ধারিত ছিল তা বাতিল করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্লাবের ৬৫ জন খেলোয়াড় ও কর্মচারীর দেহে করোনা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ রিপোর্ট পাওয়ার পরপরই গত রোববার পুর্বনির্ধারিত ম্যাচ বাতিল করা হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে একজন কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে বলেন, আক্রান্তদের অধিকাংশেরই কোনো লক্ষণ নেই।

উল্লেখ্য, করোনার সংক্রমণে লকডাউনের পর গত সপ্তাহে রুদ্ধদ্বার স্টেডিয়ামে পুনরায় ফুটবল শুরু করেছে ইউক্রেন। মঙ্গলবার দেশটিতে সর্বমোট ২৪,৩৪০ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে এবং এ পর্যন্ত এই ভাইরাসে মারা গেছে ৭২৭ জন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews