নীল প্যানেল বিজয়ে ফখরুলের অভিনন্দন

সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট জয়নুল আবেদিন এবং সাধারণ সম্পাদক পদে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ জাতীয়তাবাদী নীল প্যানেল বিপুল ভোটে বিজয় অর্জন করায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার এক অভিনন্দন বার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি নির্বাচনে জাতীয়তাবাদী নীল প্যানেলের বিপুল বিজয় নি:সন্দেহে এক অনন্য বিজয়। এ বিজয় সামগ্রিকভাবে জাতীয়তাবাদী শক্তিকে এগিয়ে যাওয়ার পথে প্রেরণা যোগাবে।’

তিনি বলেন, ‘জাতীয়তাবাদী নীল প্যানেলের কর্মকর্তাবৃন্দসহ যারা নির্বাচিত হয়েছেন তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের সাফল্য কামনা করি।’

দলের সহ দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানা যায়। 

উল্লেখ্য, বিএনপি-জামায়াত সমর্থিত নীল প্যানেল মোট ১৪টির মধ্যে ১০টি পদেই বিজয়ী হয়েছে। শুক্রবার এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে বুধ ও বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০১৮-১৯ সেশনের দুই দিনব্যাপী নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এমএইচ/এসবি 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews