বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতো না: সৈয়দা সাজেদা চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না'। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এম এন একাডেমী মডেল স্কুল মাঠে কুচ-কাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, 'যুব সমাজের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতা যুদ্ধের ইাতহাস পৌছিয়ে দিতে হবে'। এ সময় তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বদরুদ্দোজা শুভর সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি ও তার কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী, সহকারী পুলিশ সুপার এফ এম মহিউদ্দিন, থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উপনেতার একান্ত ব্যক্তিগত সহকারী শফিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ধরলা শুকিয়ে এখন ফসলের মাঠ

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ফজলুল হক, সাবেক কমান্ডার লিয়াকত আলী লস্কর ফিরোজ, যুদ্ধকালীন কমান্ডার আলতাফ হোসেন খান, অর্থ কমান্ডার সিদ্দিকুর রহমান মোল্লা, জেলা পরিষদ সদস্য খন্দকার জাকির হোসেন নিলু, ইউপি চেয়ারম্যান তালুকদার আরিফুর রহমন পথিক, মিজানুর রহমান মিজান, কবির হোসেন ঠান্ডু, উপজেলার অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ, সরকারী কর্মকর্তা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ইত্তেফাক/জেডএইচডি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews