আসন্ন ষষ্ঠ ধাপে ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনের দুই চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন ও মো. ইউনুছের কর্মী সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।  

শুক্রবার (০৩ মে) সন্ধ্যায় সদর উপজেলার ইলিশা জংশন বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১১ নেতা-কর্মী আহত হয়। পাশাপাশি উত্তেজিত নেতাকর্মীরা নির্বাচনী কার্যালয় ভাংচুরসহ দুইটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। তবে এখনও ওই এলাকাসহ আশপাশের এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় গণসংযোগ চলাকালীন সময়ে চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এবং তার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী মো. ইউনুছের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালীন দুইপক্ষের প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুরের পাশাপাশি রাস্তায় থাকা দুইটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে উত্তেজিত নেতাকর্মীরা। এ ঘটনায় অন্তত ১১ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ৫ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই এলাকায় এখনও থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার  (সদর সার্কেল) রিপন কুমার সাহা জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রশাসনের পক্ষ থেকে নিরপেক্ষ নির্বাচনে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews