ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের সর্বাত্মক প্রয়াস চান রাষ্ট্রপতি

বুধবার বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিননের সঙ্গে সাক্ষাৎ করেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতি। ছবি: পিআইডি

বিচারপ্রার্থীরা যাতে সহজে ন্যায়বিচার পেতে পারেন, সেজন্য সর্বোচ্চ আদালতসহ সব আদালতের বিচারকদের সর্বাত্মক প্রয়াস চালানোর আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি বলেন, সুপ্রিম কোর্ট হচ্ছে বিচারপ্রার্থীদের বিচার পাওয়ার শেষ আশ্রয়স্থল। তাই, বিচারকার্যে বিচারপতিরা তাদের মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগাবেন।

বুধবার বিকেলে বঙ্গভবনে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতির সৌজন্য সাক্ষাৎকালে  রাষ্ট্রপ্রধান এসব কথা বলেন। খবর বাসসের।

প্রেস সচিব জয়নাল আবেদীন সাংবাদিকদের জানান, রাষ্ট্রপতি নতুন বিচারপতিদের অভিনন্দন জানিয়েছেন। তিনি আশা করেন, জনগণ যাতে দ্রুত ও সহজে ন্যায়বিচার পায় সেজন্য নতুন বিচারপতিরা তাদের মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগাবেন।

আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিরা হলেন– মুহাম্মদ আবদুল হাফিজ, মো. শাহিনুর ইসলাম ও কাশেফা হোসেন।

সাক্ষাৎকালে রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব ওয়াহিদুল ইসলাম খান এবং সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম উপস্থিত ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews