অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে আবারও চিঠি পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। এই বিষয়ে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি নম্বর- ১১১৩) করেছেন তার ব্যক্তিগত সহকারী কবির আহমেদ। বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে জিডি করা হয় বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন থানার ডিউটি অফিসার।




জিডি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে অ্যাটর্নি জেনারেলের কার্যালয়ে নাম-ঠিকানাবিহীন একটি চিঠি আসে। চিঠিতে বলা হয়েছে, আইন নিজের গতিতে চলবে। আপনি যে বক্তব্য দিচ্ছেন তাতে মনে হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাকে কিনে ফেলেছেন। খালেদা জিয়ার ব্যাপারে আপনি যে কারসাজি করছেন, তার জন্য ক্ষমা পাবেন না। আপনার মৃত্যু অনিবার্য। শেখ হাসিনা আপনাকে বাঁচাতে পারবেন না। প্রসঙ্গত, এর আগে ২০১১ সালের ২ জানুয়ারি, ২০১৩ সালের ২২ অক্টোবর, ২০১৫ সালের ৯ আগস্ট, ২০১৬ সালের ৩০ মে এবং ২০১৭ সালের ৭ ও ২৪ ডিসেম্বর অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি দেয়া হয়।




Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews