স্মার্টফোনে এআই সিস্টেম

স্মার্টফোন ব্র্যান্ড টেকনো উন্মোচন করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) অপারেটিং সিস্টেম। বিখ্যাত সব গ্যাজেট নির্মাতাই এখন পণ্য উন্নয়নে এআই প্রযুক্তি সংযুক্ত করছে। তারই ধারাবাহিকতায় ব্র্যান্ডটি সাম্প্রতিক সংযোজনে এআই প্রয়োগ নিশ্চিত করার ঘোষণা দিয়েছে।

মিডিয়াটেক ও গুগলের মতো ইন্ডাস্ট্রি প্রতিনিধিদের সঙ্গে কৌশলগত সমন্বয় করে স্মার্টফোন ব্যবহার অভিজ্ঞতার প্রতিটি স্তরে কৃত্রিম বুদ্ধিমত্তা নিয়ে গবেষণা করছে ব্র্যান্ডটি।
অংশীজন সুনিশ্চিত করেছে টেকনো ডিভাইসে গুগল এআই সুটসের উপস্থিতি। যার মধ্যে গুগল জেমিনি, ডুয়েট এআই এবং জিমেইল এআই সুবিধা অন্যতম। বিশেষ সব ফিচার স্মার্টফোনকে করবে সৃজনশীল ও সুদক্ষ। স্পার্ক-২০ প্রো প্লাস মডেলে যার সরব উপস্থিতি। ফ্ল্যাগশিপ ডিভাইসে ১০৮ মেগাপিক্সেল ধারণক্ষমতার আলট্রা সেনসিং মেইন ক্যামেরা ও হেলিও জি-৯৯ আলটিমেট প্রসেসর চিপসেট যুক্ত করেছে ভিন্ন মাত্রা। কৃত্রিম বুদ্ধিমত্তাসমৃদ্ধ অরোরা ইঞ্জিন (২.০) ও ডারউইন ইঞ্জিন (২.০) ফিচার ডিভাইসের পারফরম্যান্স ও গেমিং অভিজ্ঞতাকে করবে সমৃদ্ধ। নিজে টেক্সট কমান্ড বা

নির্দেশনা দিয়ে পছন্দমতো ওয়ালপেপার জেনারেট করে নেওয়া যাবে।
মডেলে মিলবে বহু ভাষাসমৃদ্ধ ‘এলা’ নামে ব্যক্তিগত এআই অ্যাসিস্ট্যান্ট সফটওয়্যার, যা স্মার্টফোনের ফিচার জগতে দেবে অভূতপূর্ব অভিজ্ঞতা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews