সিলেটের বিশ্বনাথের জগন্নাথপুরে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জগন্নাথপুর থানা পুলিশ গতকাল বুধবার বিকেলে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- জগন্নাথপুর পৌর এলাকার ইকড়ছই গ্রামের মিনিবাস চালক আইনুল হক ও বাসস্ট্যান্ড ম্যানেজার জগন্নাথপুরের কুমারখালী এলাকার জিতু মিয়ার বাড়িতে ভাড়া থাকা একই গ্রামের বুরহান উদ্দিন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বিশ্বনাথ উপজেলার ফেনারগাঁও গ্রামের চেরাগ আলীর মেয়ে (১৫) মায়ের সঙ্গে রাগ করে বাড়ি থেকে মঙ্গলবার দুপুরে বের হয়ে মিনিবাসে উঠে জগন্নাথপুর উপজেলা সদরে নামে। পরে রিকশাযোগে সুনামগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় যায়। সেখানে দীর্ঘক্ষণ একটি দোকানের সামনে বসে থাকতে দেখে দোকান মালিক মেয়েটির বাড়ি কোথায় জানতে চাইলে মেয়েটি রাগ করে বাড়ি থেকে বের হয়ে এসেছে বলে জানায়। পরে দোকান মালিক মেয়েটির মাকে ফোন দিলে তিনি মেয়েটিকে গাড়িতে তুলে বাড়িতে পাঠিয়ে দেয়ার অনুরোধ করেন। 

এ সময় দোকানে থাকা মিনিবাস চালক আইনুল হক মেয়েটিকে বিশ্বনাথের গাড়িতে তুলে দেয়ার কথা বলে মেয়েটিকে নিয়ে যায়। মিনিবাস চালক মেয়েটিকে গাড়িতে তুলে না দিয়ে বাসস্ট্যান্ডের ম্যানেজার বুরহান উদ্দিনের জগন্নাথপুর গ্রামের জিতু মিয়ার কলোনীর ভাড়া বাসায় নিয়ে সারা রাত জোরপূর্বক মেয়েটিকে তাদের আরো দুই সহযোগীসহ চারজন মিলে ধর্ষণ করে। পরদিন বুধবার সকালে মেয়েটি জগন্নাথপুর থানায় এসে পুলিশকে বিষয়টি জানায়। 

জগন্নাথপুর থানার উপ-পরির্দশক লুৎফুর রহমান জানান, মেয়েটির কথামতো অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় সম্পৃক্ত আরো দুইজনকে ধরতে আমরা অভিযান অব্যাহত রেখেছি। জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews