ভারতে লঞ্চ হলো অ্যামাজফিট জিটিএস ৪ স্মার্টওয়াচ। এটি জিটিএস ৪ এর একটি সিরিজ। এর আগে অ্যামাজফিট জিটিএস ৪ মিনি ও জিটিআর ৪ স্মার্টওয়াচগুলো এসেছে বাজারে। স্মার্টওয়াচটি রিয়্যাল-টাইম জিপিএস ট্র্যাকিং করতে পারবে। ১৫০টি ওয়াচফেস ও অসংখ্য স্পোর্টস মোড নিয়ে হাজির হয়েছে স্মার্টওয়াচটি।

একটি ১.৭৫ ইঞ্চি এইচডি অ্যামলেটেড ডিসপ্লে দেওয়া হয়েছে এতে। যার রেজ্যুলেশন থাকবে ৩৯০×৪৫০ পিক্সেল। মাত্র ২৭ গ্রাম ওজনের ঘড়িটি ৯.৯ মিমি পাতলা। এর ডুয়াল-ব্যান্ড সার্কুলারলি পোলারাইজড জিপিএস অ্যান্টেনা প্রযুক্তি এবং ছয়টি স্যাটেলাইট পজিশনিং সিস্টেম সাপোর্ট করবে।

স্মার্টওয়াচটিতে বায়োমেট্রিক অপটিক্যাল সেন্সর থাকছে। এই সেন্সর ব্যবহারকারীদের হৃৎস্পন্দন, রক্তের অক্সিজেনের মাত্রা, মানসিক চাপের মাত্রা এবং ঘুমের গুণমান ২৪ ঘণ্টা ট্র্যাক করবে। এ ছাড়াও থাকছে ১৫টি ওয়ার্কআউট মোড। ব্লুটুথ কলের জন্য স্মার্টওয়াচটিতে একটি বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোনও থাকছে।

এটিতে একটি ৩০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। একবার পুরোপুরি চাজ হলে ৮ দিন পর্যন্ত চালানো যাবে। ইনফিনিট ব্ল্যাক, মিস্টি হোয়াইট এবং রোজবাড পিংক তিনটি রঙের বিকল্পে ঘড়িটি বেছে নিতে পারবেন ক্রেতারা। ১৬ হাজার ৯৯৯ রুপিতে ই-কমার্স সাইট অ্যামাজন ও অ্যামাজফিট ওয়েবসাইটে কেনা যাবে ঘড়িটি।

সূত্র: এনডিটিভি গ্যাজেট

কেএসকে/এসইউ/এএসএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews