বুধবার ফেনী পুলিশ লাইন্সে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, “ওপরে আল্লাহ, এরপর পুলিশ হেড কোয়ার্টার। এছাড়া আর কাউকে ভয় করি না এবং করবও না।’

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় ফেনীর সাবেক পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকারের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ ওঠে। রোববার তাকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়। তার জায়গায় বসানো হয় কাজী মনিরুজ্জামানকে।

মনিরুজ্জামান ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তাকে পুলিশ সুপার হিসেবে পদোন্নতি দেওয়া হয়।

মনিরুজ্জামান বলেন, “কোনো পুলিশ কর্মকর্তা অপরাধের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিকদের সহযোগিতা পেলে আগ্নেয়গিরি হয়ে কাজ করে যাব।”

সভায় পুলিশ সুপার (ডিএসবি) খালেদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, ফেনী থানার ওসি আবুল কালাম আজাদ, জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাশেদ খাঁন চৌধুরী, ডিআইওয়ান মো. শাহীনুজজ্জামান এ সভায় ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews