রাজশাহীর মতিহার থানার বেলঘড়িয়া এলাকা থেকে জিহাদি বইপত্রসহ জামায়াতে ইসলামীর ১২ নারীকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে একটি বাড়িতে গোপন বৈঠক করার সময় তাদেকে আটক করা হয়।



এ ব্যাপারে মতিহার থানার ওসি মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন বেলঘরিয়া এলাকার মীর হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে কিছু সংখ্যক নারী গোপন বৈঠক করছেন। এমন সংবাদের ভিত্তিতে তারা ওই বাড়িতে অভিযান চালান।

তিনি জানান, এ সময় জামায়াতে ইসলামীর মহানগর শাখার ১২ নারী নেতাকর্মীকে আটক করা হয়। তাদের কাছ থেকে জামায়াতের সাবেক আমির অধ্যাপক গোলাম আজম ও নায়েবে আমির মাওলানা দেলওয়ার হোসাইন সাঈদীসহ তাদের সংগঠনের বিভিন্ন লেখকের জিহাদি বইপত্র ও লিফলেট জব্দ করা হয়।

আটকের পর জামায়াতের নারীকর্মীদের মতিহার থানায় নেয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি মেহেদী।  

বিডি প্রতিদিন/০৭ ডিসেম্বর ২০১৭/ওয়াসিফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews