বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সুরমা চা-বাগান এলাকায় এ ঘটনাটি ঘটে বলে পুলিশ জানিয়েছে।

হামলায় এক এএসআইসহ পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। আহত অবস্থায় এএসআই জিয়াউর রহমান ও কনস্টেবল সানোয়ার হোসেনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কনস্টেবল রুহুল আমিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সন্ধ্যা থেকেই এএসআই জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ পাহাড়ঘেরা অঞ্চল সুরমা চা-বাগান এলাকায় তল্লাশি চৌকি বসিয়েছিল। এক পর্যায়ে একটি মোটর সাইকেল ও প্রাইভেটকার নিয়ে আসা বেশ কয়েকজন যুবককে তল্লাশি করতে গেলে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মোটর সাইকেল আরোহী দুই ডাকাতকে ২ রাউন্ড গুলি ও পিস্তলসহ আটক করা হয়। আটকরা হল- নরসিংদী এলাকার আব্দুস সোবহান সুমন ও বাইজিদ মিয়া। জড়িত অন্যান্য ডাকাতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।”

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. স্নিগ্ধ জ্যুতি চৌধুরী জানান, আহতদের মধ্যে রুহুল আমিন নামে পুলিশ সদস্যের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews