ডা. সাবরিনা আরিফ চৌধুরী







করোনা টেস্টে জেকেজি কোম্পানির প্রতারণার অভিযোগে ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে জিজ্ঞাসবাদ করার জন্য ডেকে আনা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির তেজগাও বিভাগের উপ পুলিশ কমিশনার হারুন অর রশিদ।

আজ রোববার (১২ জুলাই) দুপুরে আরটিভিকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, উপ পুলিশ কমিশনারের কার্যালয়ে জিজ্ঞাসবাদ করার জন্য ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে ডেকে আনা হয়েছে।













জিজ্ঞাসবাদে সন্তোজনক জবাব না পেলে গ্রেফতার করা হবে বলেও জানান হারুন অর রশিদ।













টেস্ট না করেই করোনার রিপোর্ট নিয়ে জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা প্রকাশ্যে আসার পরও ধরাছোঁয়ার বাইরে ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী। তার বিরুদ্ধে এখনও কোনো ব্যবস্থা নেয়নি স্বাস্থ্য অধিদফতর।









সি/

করোনা টেস্টে জেকেজি কোম্পানির প্রতারণার অভিযোগে ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে জিজ্ঞাসবাদ করার জন্য ডেকে আনা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির তেজগাও বিভাগের উপ পুলিশ কমিশনার হারুন অর রশিদ।আজ রোববার (১২ জুলাই) দুপুরে আরটিভিকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, উপ পুলিশ কমিশনারের কার্যালয়ে জিজ্ঞাসবাদ করার জন্য ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে ডেকে আনা হয়েছে।জিজ্ঞাসবাদে সন্তোজনক জবাব না পেলে গ্রেফতার করা হবে বলেও জানান হারুন অর রশিদ। টেস্ট না করেই করোনার রিপোর্ট নিয়ে জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা প্রকাশ্যে আসার পরও ধরাছোঁয়ার বাইরে ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী। তার বিরুদ্ধে এখনও কোনো ব্যবস্থা নেয়নি স্বাস্থ্য অধিদফতর। সি/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews