বিনোদন


লোকেশনে ধারাবাহিকটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। নাটকের গল্পে ওয়াহিদা মল্লিক জলিকে মা, মোশাররফ করিম, মুকুল সিরাজ, সাজ্জাদ রেজা ও নবাগত শাহেদকে চার ভাই, রোবেনা রেজা জুঁই ও মুনিয়াকে দুই বোন, তাদের দুই স্বামীর চরিত্রে ওবিদ রেহান ও সুজাত শিমুল এবং মুকুলের বিপরীতে স্ত্রী দীপা, সাজ্জাদের বিপরীতে তাহমিনা সুলতানা মৌ ও শাহেদের বিপরীতে অভিনয় করছেন নাবিলা বিনতে ইসলাম। আপাতত ধারাবাহিকটির ৫২ পর্ব নির্মাণ হচ্ছে। প্রচারের জন্য চ্যানেল চূড়ান্ত হলে চ্যানেলের চাহিদানুযায়ী তা ১০৪ পর্বেও বিস্তৃত হতে পারে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পারিবারিক গল্পনির্ভর ধারাবাহিক নাটক নির্মাণ যেমন এখন প্রায় হয় না বললেই চলে ঠিক তেমনি অনেক তারকা অভিনয় শিল্পী কিংবা অভিনয় জানা শিল্পীদের নিয়েও ধারাবাহিক নাটক নির্মাণ কমে গেছে। এবার গুণী নাট্যনির্মাতা রুলীন রহমান পারিবারিক গল্পনির্ভর একটি কাহিনী রচনা করে তাতে জাত শিল্পীদের নিয়েই নতুন একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছেন। নাটকের নাম ‘সুতোয় বাঁধা সুখের পায়রা’। এরইমধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন শুটিং হাউজ এবংলোকেশনে ধারাবাহিকটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। নাটকের গল্পে ওয়াহিদা মল্লিক জলিকে মা, মোশাররফ করিম, মুকুল সিরাজ, সাজ্জাদ রেজা ও নবাগত শাহেদকে চার ভাই, রোবেনা রেজা জুঁই ও মুনিয়াকে দুই বোন, তাদের দুই স্বামীর চরিত্রে ওবিদ রেহান ও সুজাত শিমুল এবং মুকুলের বিপরীতে স্ত্রী দীপা, সাজ্জাদের বিপরীতে তাহমিনা সুলতানা মৌ ও শাহেদের বিপরীতে অভিনয় করছেন নাবিলা বিনতে ইসলাম। আপাতত ধারাবাহিকটির ৫২ পর্ব নির্মাণ হচ্ছে। প্রচারের জন্য চ্যানেল চূড়ান্ত হলে চ্যানেলের চাহিদানুযায়ী তা ১০৪ পর্বেও বিস্তৃত হতে পারে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews