ঘটনাটা যেন বাস্তবের মতোই অনেকটা। ২০১৭ সালে গুগলে ইন্টারনেট ব্যবহারকারীরা সবচেয়ে বেশি খুঁজেছে মডেল ও অভিনেত্রী সাবিলা নূরকে। এবার পর্দায় তার পিছু নিচ্ছে সবাই! ‘অনুর প্রজাপতির রং সাদা’ নাটকে দেখা যাবে এই গল্প।

নাটকটিতে তিথি চরিত্রে অভিনয় করেছেন সাবিলা। অর্ণব নামের একটি ছেলে প্রায়ই তার পিছু নিতে দেখা যায়। তিথির জীবন প্রায় অতিষ্ট করে তোলে ছেলেটি। তিথি অনেকদিন চুপ করেই ছিল। কিন্তু শেষতক আর না পেরে তাকে সবার সামনেই বকা দেয়। কিছুদিন থেমে আবার একই ঘটনার পুনরাবৃত্তি।

তিথি সুন্দরী, তার পেছনে অনেক ছেলেই ঘোরে। কিন্তু অর্ণবের ক্ষেত্রে বিষয়টি অন্যরকম। সে পুরোপুরি নাছোড়বান্দা। কোনোভাবেই তাকে বিরত রাখা যাচ্ছে না। একদিন এক অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে সবার সামনেই অর্ণবের গালে চড় বসিয়ে দেয় তিথি। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে। ওইদিনের পর থেকে অর্ণব আর তিথির পিছু নেয় না। ঘটনা আসলে অন্য। বাকিটা দেখা যাবে পর্দায়।

ইরফান সাজ্জাদ ও সাবিলা নূর (ছবি: সংগৃহীত)সাবিলা বললেন, ‘তিথি চরিত্রে কাজ করা উপভোগ্য ছিল আমার কাছে। মজার মজার ঘটনাও দেখেছি। বিশেষ করে চড়ের দৃশ্যটি তিনবার পর পছন্দ হয়েছে নির্মাতার।’

নাটকটি লিখেছেন মহিউদ্দীন আহমেদ, পরিচালনায় পারভেজ আমিন। গত ১০ জানুয়ারি থেকে ঢাকার উত্তরায় এর শুটিং শুরু হয়। এতে আরও অভিনয় করেছেন রোকেয়া রফিক বেবি, ইরফান সাজ্জাদ প্রমুখ। একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে এটি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews