শিল্পী সুবীর নন্দীর অবস্থার কিছুটা উন্নতি

কিংবদন্তি শিল্পী সুবীর নন্দী। ফাইল ছবি

কিংবদন্তি শিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতির দিকে। তবে উন্নত চিকিত্সার জন্য দ্রুত বিদেশে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। গতকাল বৃহস্পতিবার সকালে সুবীর নন্দীর জন্য গঠিত সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিত্সক বোর্ড পরীক্ষা-নিরীক্ষা শেষে শিল্পীর পরিবারকে এমনটাই জানিয়েছে।

শল্পীর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, কর্তব্যরত চিকিত্সকরা সুবীর নন্দীকে পর্যবেক্ষণ করেছেন। তারা দীর্ঘ বৈঠক শেষে জানিয়েছেন, রোগীর অবস্থা উন্নতির দিকে। কিডনি, ব্লাডপ্রেসার, ডায়াবেটিস- এখন স্বাভাবিক পর্যায়ে আছে। তবে হার্টের অবস্থা বেশ জটিল। যেটির চিকিৎসার জন্য তারা আমাদের বিদেশে পাঠানোর পরামর্শ দিয়েছেন।’

আরো পড়ুন : থেমে গেছে রাসায়নিক গুদাম সরানোর অভিযান

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সকালে সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকরা সুবীর নন্দীর লাইফ সাপোর্টের বিভিন্ন অংশ খুলে বেশকিছু সময় নিরীক্ষা করেন। পরে আবারও লাইফ সাপোর্টেই রাখা হয়েছে তাকে।

পহেলা বৈশাখের রাতে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় শিল্পী সুবীর নন্দীকে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews