১৫ কোটি টাকার কোম্পানি হলো ‌‌‘পার্কিং কই’

ছবি: সংগৃহীত

দেশে যানবাহন পার্কিং করার সমস্যা বেড়েই চলেছে। সেই সমস্যা সমাধানে কাজ করছে ‘পার্কিং কই’ নামের অ্যাপ্লিকেশন। এই কাজকে আরো গতিশীল করতে নতুন বিনিয়োগ পেয়েছে বাংলাদেশের এই প্রতিষ্ঠানটি।

পার্কিং কই প্রতিষ্ঠানটির বাজারমূল্য ১৫ কোটি টাকা নির্ধারণ করে নতুন এই বিনিয়োগে এগিয়ে এসেছে বাংলাদেশি একটি বেসরকারি প্রতিষ্ঠান।

‘পার্কিং কই’-এর প্রতিষ্ঠাতা রাফাত রহমান জানান, নতুন বিনিয়োগ দিয়ে সেবার মান আরো বাড়াতে চাই। আমাদের গ্রাহক ও অংশীদাররা নতুন এই বিনিয়োগের সুফল ভোগ করুক আমরা তা নিশ্চিত করতে চাই। দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে অনলাইনে পার্কিং সেবা। তাই আমরাও নতুন নতুন সেবা যুক্ত করছি।

আরো পড়ুন: ‘চুম্বনের জন্য বারবার আমাকে জোর জবরদস্তি করা হয়’

‘পার্কিংকই’ আপনাকে নিরাপদ জায়গা খুঁজে দিবে এবং আপনি পার্কিংকই এর মাধ্যমে ঘন্টা অনুযায়ী ৫ টাকা থেকে ৩০ টাকা পর্যন্ত লোকেশন ভাড়া পাওয়া যাবে। এছাড়া আপনার বাসার সামনের খালি জায়গা, গ্যারেজ, বাগান ইত্যাদি পার্কিং সার্ভিস দিয়ে ৫০ থেকে ৭০ হাজার টাকা আয় করতে পারবেন।

ইত্তেফাক/বিএএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews