সুস্থ হয়ে উঠছেন মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ডা. মাহাথির মোহাম্মদকে (৯৬)। তাকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে ন্যাশনাল হার্ট ইনস্টিটিউটের (আইজেএন) একটি সাধারণ ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে। আজ বুধবার এক বিবৃতিতে মাহাথির-কন্যা মেরিনা মাহাথির বলেন, তার বাবা (মাহাথির) দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। এ সময় তিনি তার বাবা মাহাথির মোহাম্মদের জন্য দোয়া করায় সবাই ধন্যবাদ জানান। 

বিষয়টি নিয়ে হাসপাতালের বেডে শুয়ে ড. মাহাথির মোহাম্মদ তার স্বাস্থ্য নিয়ে মানুষজনকে উদ্বিগ্ন না হতে বলেছেন। বিষয়টি নিশ্চিত করে মারিনা এক বিবৃতিতে জানান, গত ২৪ ঘণ্টায় লঙ্কাউয়ির এমপি মাহাথিরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে তাকে ন্যাশনাল হার্ট ইন্সটিটিউটে (আইজেএন) রেখে চিকিৎসা অব্যাহত রাখা হবে। তার ক্ষুধা বেড়েছে এবং হাসপাতালে থাকা পরিবারের সদস্যদের সঙ্গে মজা করতে পারছেন তিনি। জনসাধারণ এমনকি বিদেশি নেতারা তার জন্য শুভ কামনা জানিয়েছেন, তাকে এ তথ্য দেয়া হয়েছে।

মারিনা আরও বলেন, আমার বাবা এবং আমাদের পরিবার আবেগাপ্লুত হয়ে পড়েছি এবং তার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করায় সবাইকে ধন্যবাদ জানাই। উল্লেখ্য, গত ৮ জানুয়ারি (শনিবার) মাহাথির মোহাম্মদকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। সূত্র : ফ্রি মালয়েশিয়া টুডে ও রয়টার্স।

বিডি-প্রতিদিন/শফিক



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews