চিত্রনায়ক শাকিব খান এবং অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি নিয়ে কম জল ঘোলা হয়নি। নানা কারণে বছরের শুরু থেকেই ছবিটি ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।

ছবির শুটিং চলাকালে হঠাৎ নায়িকা অপু বিশ্বাস উদাও হয়ে যাওয়ায় নির্মাণ কাজ শেষ নিয়ে অনিশ্চিয়তায় পড়েন রাজনীতির নির্মাতা বুলবুল বিশ্বাস। তবে সব চিন্তার অবসান ঘটিয়ে গল্পে সামান্য বৈচিত্র্য এনে সম্প্রতি শেষ হলো ‘রাজনীতি’ ছবির নির্মাণ কাজ।  

ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির শুটিং শেষ করেছি। সম্প্রতি এফডিসিতে একটি কবরস্থানের শুটিংয়ের মধ্য দিয়ে ছবির ক্যামেরা ক্লোজ করা হয়েছে। এছাড়া অমিত হাসানের ডাবিং শেষ, বাকি আছে শাকিব খানের ডাবিং। সেটিও শিগগিরই শেষ হবে।’

এদিকে ছবির নায়িকা অপু নিরুদ্দেশ থাকায় তাকে ছাড়াই ডাবিং করা হবে বলে জানা যায়। `রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।

নির্মাতা বুলবুল বিশ্বাস আশা করেন, আগামী ডিসেম্বরে ‘রাজনীতি’ মুক্তি দেওয়া হবে।

এনই/পিআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews