থাইল্যান্ডে সিদ্দিকুরের অবনমন





প্রথম দিনে আহামরি কিছু করতে না পারলেও দিন শেষে সিদ্দিকুর রহমানের অবস্থান একেবারে খারাপ ছিল না। দ্বিতীয় দিনে সেটাও ধরে রাখতে পারেননি তিনি। থাইল্যান্ড ওপেনের লিডারবোর্ডে অবনমন হয়েছে বাংলাদেশের এই গলফারের।


থাই কান্ট্রি ক্লাবের এই প্রতিযোগিতায় দুই রাউন্ড শেষে পারের সমান শট খেলে আরও ১৩ জনের সঙ্গে যৌথভাবে ৪৯তম স্থানে আছেন সিদ্দিকুর।

শুক্রবার দ্বিতীয় রাউন্ডে দুটি ‘বার্ডি’ মারলেও চারটি ‘বোগি’ করে পিছিয়ে পড়েন ৩৪ বছর বয়সী এই গলফার। প্রথম রাউন্ডে পারের চেয়ে দুই শট কম খেলে ১২ জনের সঙ্গে যৌথভাবে ২৮তম স্থানে ছিলেন অক্টোবরে তাইওয়ান ওপেনে পঞ্চম হওয়া সিদ্দিকুর।

এর আগে সেপ্টেম্বরের শুরুতে তাইপেতে ‘ইয়েনডের টুর্নামেন্ট প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ'-এ যৌথভাবে ১৪তম হয়েছিলেন সিদ্দিকুর।

২০১০ সালে ব্রুনাই ওপেন জেতা সিদ্দিকুর ২০১৩ সালে ইন্ডিয়ান ওপেনে সেরা হয়ে নিজের দ্বিতীয় ও সর্বশেষ এশিয়ান ট্যুরের শিরোপা জিতেছিলেন।

পারের চেয়ে ৮ শট কম খেলে শীর্ষে আছেন থাইল্যান্ডের গলফার পুম পাটারোপোং।



WARNING:

Any unauthorised use or reproduction of bdnews24.com content for commercial purposes is strictly prohibited and constitutes copyright infringement liable to legal action.





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews