স্পেনে করোনা ছড়ানোর ‘কোভিড-১৯ পার্টি’ পণ্ড করে দিল পুলিশ

মানুষ কত বিচিত্র মানসিকতার হতে পারে তা বুঝিয়ে দিল স্পেনের একদল কিশোর-তরুণ। জীবনকে হালকাভাবে নাও, মরণকে সহজভাবে নাও—এমন মতবাদ প্রচার করার জন্য তারা সমুদ্র তীরে কোভিড পার্টির আয়োজন করছিল প্রতিদিন।

পার্টির আয়োজক এবং সদস্যদের সবাইকে হতে হবে করোনা পজিটিভ। পার্টিতে গিয়ে তাদের সঙ্গে নাচগান করে, একসঙ্গে খাওয়াদাওয়া করে করোনার সংক্রমণের ঝুঁকি নিতে হবে। করোনা আক্রান্ত হলে হবে, তা থেকে মৃত্যু হলেও সেটিকেও স্বাভাবিকভাবে নিতে হবে। এমন অদ্ভুত কাজ করছিল তারা। তবে পুলিশের কানে খবরটি যেতে সেই পার্টি ভেঙে দিয়েছে তারা। আটক করেছে পার্টির আয়োজকদের।

স্পেনের পুলিশ বলেছে করোনা ভাইরাসে দেশ প্রচণ্ড ভুগেছে। এর মধ্যে যদি লোকজন খেয়ালের বশে এ ধরনের কাজ করে তবে তা দুঃখজনক। এই কিশোর তরুণদের কাছ থেকে দেশ কি আশা করতে পারবে! সরকার যেখানে করোনা নির্মূলের চেষ্টা করছে, এরা সেখানে করোনা ছড়ানোর চেষ্টা করছে! পুলিশ জানায় টেনেরাইফের লস প্যাটোস সৈকতে এই পার্টির আয়োজন হচ্ছিল প্রতিদিন। —ডেইলি মেইল



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews