এদিকে মামলা দায়েরের পর ধর্ষণের অভিযোগে অভিযুক্ত অভিনেতাকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই তরুণী রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পড়াশোনার পাশাপাশি তিনি মডেলিং, উপস্থাপনা এবং নাটকেও অভিনয় করেন।

কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী গত রাতে যুগান্তরকে বলেন, অভিনয় ও মডেলিংয়ের সূত্র ধরেই উঠতি এক অভিনেতার সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়।

২ আগস্ট ওই তরুণ কদমতলীর শনির আখড়ায় নিজের বাসায় তাকে ডেকে নেয়। একপর্যায়ে সেখানে তাকে ধর্ষণ করা হয় বলে ওই তরুণীর অভিযোগ।

ওসি আরও বলেন, খুব শিগগিরই আসামিকে গ্রেফতার করা সম্ভব হবে। তবে গ্রেফতারের স্বার্থে ওই অভিনেতার নাম প্রকাশ করতে তিনি রাজি হননি।

রাজধানীর কদমতলীতে বাসায় ডেকে নিয়ে এক মডেল ও উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ২৩ বছর বয়সী ওই তরুণী বুধবার গভীর রাতে কদমতলী থানায় ধর্ষণের অভিযোগ এনে এক অভিনেতার বিরুদ্ধে মামলা করেছেন।ওই তরুণীর ভাষ্য অনুযায়ী, ২ আগস্ট তিনি ধর্ষণের শিকার হন।এদিকে মামলা দায়েরের পর ধর্ষণের অভিযোগে অভিযুক্ত অভিনেতাকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই তরুণী রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।পড়াশোনার পাশাপাশি তিনি মডেলিং, উপস্থাপনা এবং নাটকেও অভিনয় করেন।কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী গত রাতে যুগান্তরকে বলেন, অভিনয় ও মডেলিংয়ের সূত্র ধরেই উঠতি এক অভিনেতার সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়।২ আগস্ট ওই তরুণ কদমতলীর শনির আখড়ায় নিজের বাসায় তাকে ডেকে নেয়। একপর্যায়ে সেখানে তাকে ধর্ষণ করা হয় বলে ওই তরুণীর অভিযোগ।ওসি আরও বলেন, খুব শিগগিরই আসামিকে গ্রেফতার করা সম্ভব হবে। তবে গ্রেফতারের স্বার্থে ওই অভিনেতার নাম প্রকাশ করতে তিনি রাজি হননি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews