নীলফামারীতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় বালক দলে নীলফামারী সদর উপজেলার রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৪-১ গোলে কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ কেশবা সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। অপরদিকে বালিকা দলে জেলা সদরের নতিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৯-০ গোলে ডোমার উপজেলার দক্ষিণ চাঁদখানা সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে।

জেলা প্রশাসনের সহযোগীতায় টুর্র্নামেন্টের আয়োজন করে জেলা প্রাথমিক শিক্ষা বিভাগ। জেলা ৬ উপজেলার প্রতিটি থেকে বাছাই করা একটি করে বালক ও একটি করে বালিকা দল খেলায় অংশ নেয়। ফাইনাল খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন জেলা প্রশাসক জাকির হোসেন।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তৃতা দেন সিভিল সার্জন ডা. আব্দুর রশিদ, সহকারী পুলিশ সুপার ফিরোজ কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, সনাক সভাপতি সফিকুল আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews