মামলার শুনানি থাকায় ভারতের বিপক্ষে আসন্ন লর্ডস টেস্টে খেলতে পারবেন না ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকস। ব্রিস্টলের নাইটক্লাবের বাইরে মারামারির মামলায় আগামী ৬ আগস্ট হাজিরার দিবেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। ব্রিস্টলের ক্রাউন কোর্টে পাঁচ থেকে সাতদিন চলবে এ ট্রায়াল। আর লর্ডসে আগামী ৯ আগস্ট থেকে শুরু হবে ইংল্যান্ড-ভারতের মধ্যকার দ্বিতীয় টেস্ট। তাই ভারতের বিপক্ষে লর্ডস টেস্টে খেলতে পারবেন না স্টোকস। 

গত সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ চলাকাল তৃতীয় ম্যাচের আগে ব্রিস্টলে নাইটক্লাবে বাইরে মারামারি করেন স্টোকস। এরপর তার বিরুদ্ধে মামলা হলে পরবর্তীতে সাময়িক সময়ের জন্য স্টোকসকে জাতীয় দলে নিষিদ্ধ করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। 

এতে জাতীয় দলের হয়ে বেশ কয়েকটি সিরিজ মিস করেন স্টোকস। তবে চলতি মাসেই নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে আবারও জাতীয় দলে ফিরেন স্টোকস। এতে বুঝা যায়, এখন থেকে নিয়মিতই জাতীয় দলের হয়ে খেলবে এই অলরাউন্ডার।

তবে আদালতে হাজিরা থাকায় আগামী আগস্টে ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না স্টোকস।

বিডি প্রতিদিন/১৩ মার্চ ২০১৮/এনায়েত করিম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews