রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সত্য ও নৈতিকতার কাছে অস্ত্রের ঝনঝনানির পরাজয় হয়েছে। শান্তির নারায়নগঞ্জ শান্তির নারায়নগঞ্জই থাকবে। এ শহরের শান্তি কাউকেই নষ্ট করতে দেয়া হবে না।

মঙ্গলবার দুপুরে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে নারায়নগঞ্জের বাসায় ফিরে যাওয়ার প্রাক্কালে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আইভী আরও বলেন, ফুটপাত দিয়ে নাগরিকরা চলাচল করবে। ফুটপাত দিয়ে মানুষ হাটবে। হকারদের জন্য চারতলা ভবন নির্মাণ করা হচ্ছে, তারা সেখানে যাবে।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি (মঙ্গলবার) নারায়নগঞ্জের চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনের সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।

ঘটনায় একদিন পর বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। পরে তাৎক্ষণিকভাবে তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়।

এমইউ/আরএস/আরআইপি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews