১৫ নভেম্বর সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় তরুণ শিল্পী শেখ সাদীর গানচিত্র ‘ললনা’। কোনও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হওয়া এটাই তার প্রথম গান।
গানটি প্রকাশের পর থেকে বেশ আলোচনায় আসেন শেখ সাদী। সবচেয়ে বড় বিষয়, প্রকাশের ২০ দিনের মাথায় গত ৫ ডিসেম্বর ‘ললনা’ গানটির ভিউ অতিক্রম করে এক কোটি! যা, নতুন শিল্পীদের বেলায় সচরাচর ঘটে না।
গানটির কথা-সুর-কণ্ঠ দিয়েছেন সাদী নিজেই। মেহেদী হাসান লিমনের সার্বিক তত্ত্বাবধানে গানটির সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। ব্যয়বহুল মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন শেখ সাদী ও মারিয়া ননি।
গানটির কথাগুলোও বেশ আলাদা- ও ললনা ও ললনা তুমি আমার মনটা বোঝ না/ ও ললনা তোমার সাথে আমার বনে না/ ও ললনা নাটক বোঝ আবেগ বোঝ না...।
প্রথম গানে খুব অল্প সময়ের মধ্যে কোটি ভিউ পাওয়া প্রসঙ্গে শেখ সাদী বলেন, ‘আমি অনেক হ্যাপি। এতটা প্রত্যাশা ছিলো না আমার। সিএমভিকে ধন্যবাদ। কৃতজ্ঞতা জানাই সকল শ্রোতা-দর্শকদের প্রতি। সবার এমন ভালোবাসা নিয়ে আমি আরও ভালো ভালো গান করতে চাই।’
সাদী আরও জানান, ‘ললনা’ চমকের পর নিজ নামের ইউটিউব চ্যানেল ছাড়াও সিএমভির ব্যানার থেকে শিগগিরই আরও কিছু গানচিত্র প্রকাশ পাবে তার। চলছে সেই প্রক্রিয়া।
‘ললনা’ গানটির ভিডিও:



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews