কুষ্টিয়ার খোকসায় গড়াই নদীতে নিখোঁজ স্কুলছাত্র আমানের লাশ নিখোঁজ হওয়া স্থান থেকে প্রায় ১ কিলোমিটার ভাটি থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

মঙ্গলবার বেলা ১১টার দিকে কমলাপুর ঋষিপাড়া ঠাকুর ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

আমান একতারপুর পূর্ব পাড়া গ্রামের ব্যবসায়ী মো: শামীম হাসানের ছেলে এবং খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

খোকসা ফায়ার স্টেশন ইনচার্জ (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম জানান, ‘মঙ্গলবার বেলা ১১টার সময় কমলাপুর ঋষিপাড়া ঠাকুর ঘাট থেকে লাশটি উদ্ধার করে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর ২৫ ঘণ্টা আগে সোমবার সকাল ১০টার দিকে আমান হাসান নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন।’

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর যায়েদ বলেন, ‘উদ্ধার করা লাশ আইনগত প্রক্রিয়া শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

উল্লেখ্য, সোমবার সকাল ১০টার দিকে খোকসা উপজেলার কমলাপুরে চার বন্ধু মিলে গড়াই নদীতে গোসল করতে নেমে অষ্টম শ্রেণির ছাত্র আমান হাসান (১৪) নিখোঁজ হন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews