পঞ্চগড়ে অবৈধভাবে বালি উত্তোলনের অপরাধে কলিম উদ্দিন (২৪) নামে এক স্কেভেটর চালককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।













শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে পঞ্চগড় শহরের আহম্মদনগর এলাকায় করতোয়া নদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত কলিম লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার আব্দুল মান্নানের ছেলে।













জানা যায়, ইজারাদার আলমগীর কবিরের স্কেভেটর দিয়ে অবৈধভাবে করতোয়া নদীতে কলিম বালি উত্তোলন করলে এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে স্কেভেটর চালককে বালু ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ ধারা অনুযায়ী ওই স্কেভেটর চালককে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

পি







পঞ্চগড়ে অবৈধভাবে বালি উত্তোলনের অপরাধে কলিম উদ্দিন (২৪) নামে এক স্কেভেটর চালককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে পঞ্চগড় শহরের আহম্মদনগর এলাকায় করতোয়া নদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত কলিম লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার আব্দুল মান্নানের ছেলে। জানা যায়, ইজারাদার আলমগীর কবিরের স্কেভেটর দিয়ে অবৈধভাবে করতোয়া নদীতে কলিম বালি উত্তোলন করলে এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে স্কেভেটর চালককে বালু ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ ধারা অনুযায়ী ওই স্কেভেটর চালককে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। পি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews