বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক বিদেশবিষয়ক সম্পাদক ড. একরাম উদ্দীন সুমনের পিতা সাজ্জাত আলীর (৬৬) মৃত্যুতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে তিনি উল্লেখ করেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় বিদেশ বিষয়ক সম্পাদক ড. একরাম উদ্দীন সুমনের পিতা, খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের নরনিয়া নিবাসী মরহুম আলহাজ্ব সাজ্জাত আলী, গত ৯ এপ্রিল ৩০ রমজানের তারাবি নামাজের পর ১০:৪৫ মিনিটে মসজিদে এতেকাফে থাকাবস্থায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে খুলনা ডক্টর্স পয়েন্টস্ হসপিটাল ও সর্বশেষ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ এপ্রিল সোমবার সকাল ৫:৩০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমি মরহুম সাজ্জাত আলীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা তার গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার নেক আমল সমূহ কবুল করে জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসাবে কবুল করুন। তিনি শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।

উল্লেখ্য, তিনি চুকনগর কলেজের প্রতিষ্ঠাকাল থেকে সিনিয়র লাইব্রেরিয়ান এবং পরে ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গত বছর অবসর গ্রহণ করেন। তিনি তার বর্ণাঢ্য কর্মজীবনের পাশাপাশি তিনি নরনিয়া দারুন নূর আল-আরাবিয়া মাদরাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের প্রতিষ্ঠাতা ছিলেন এবং উক্ত মাদরাসার ক্যাশিয়ার ও নরনিয়া কাটাখাল জামে মসজিদের সেক্রেটারির দায়িত্বের পাশাপাশি এলাকার মসজিদ-মাদরাসাসহ সমাজের কল্যাণমূলক কাজের সাথে সংশ্লিষ্ট থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
প্রেস বিজ্ঞপ্তি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews