তিন ম্যাচের সিরিজ হাতছাড়া হয়েছে আগেই। শেষ ম্যাচে লড়াইটা হোয়াইটওয়াশ এড়ানোর। তাতে শুরুতে বোলিংয়ে নেমে নিউজিল্যান্ডকে অল্পতে আটকানোর চ্যালেঞ্জে লড়ছে বাংলাদেশ।

নিউজিল্যান্ড- ১২৫/২ (২৫)

ডানেডিনে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফী। একাদশে একটি পরিবর্তন। আগের দুম্যাচেই ফিফটি করা মোহাম্মদ মিঠুন চোটে বাইরে, তার জায়গায় খেলছেন পেসার রুবেল হোসেন।

Advertisement

বোলিংয়ে নেমে প্রতিপক্ষের দুই ওপেনারকেই দ্রুত সাজঘরের পথ দেখিয়েছেন টাইগার বোলাররা। জুটি জমে ওঠার আগেই কলিন মুনরোকে এলবিডব্লিউ করেন মাশরাফী। ৮ রানে ফেরেন কিউই ওপেনার।

আগের দুম্যাচে শতক হাঁকানো আরেক ওপেনার মার্টিন গাপটিলকেও বেশিক্ষণ টিকতে দেননি সাইফউদ্দিন। তামিমের ক্যাচ বানিয়েছেন। ফেরার আগে ২৯ রানের অবদান গাপটিলের।

প্রথম দুম্যাচে শুরুতে ব্যাটিং করে কোনমতে দুইশর ঘর পার করেছে বাংলাদেশ। রানতাড়ার পথে ফর্মে থাকা মিঠুনকে পাবে না সফরকারীরা। একাদশে একজন ব্যাটসম্যান কম। এমন সময়ে স্বাগতিকদের লক্ষ্যটা ধরাছোঁয়ার মধ্যে আটকানোর চ্যালেঞ্জ টাইগার বোলারদের।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews