দলের দিদ্ধান্ত উপেক্ষা করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় সিলেটের বিশ্বনাথ উপজেলার পাঁচ বিএনপি নেতাকর্মীকে প্রাথমিক পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি। শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই বহিস্কারের কথা জানানো হয়।  

তারা হলেন- বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেয়া বিএনপির সাবেক আহবায়ক গৌছ খান, যুক্তরাজ্য বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বিশ্বনাথ উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কাওছার খান, খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব সরকার ও  সংরক্ষি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়া উপজেলা বিএনপির মহিলা সম্পাদিকা স্বপ্না শাহীন।  

প্রেসবিজ্ঞপ্তিতে প্রকাশ, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে তাদের বহিস্কার করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews