চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশায় এক নারীকে ধর্ষণের ঘটনায় চালকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, সিএনজি চালক আক্তার ও সাগর। সোমবার রাতে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডবলমুরিং থানার ওসি ফজলুল কাদের পাটোয়ারী বলেন, সোমবার সন্ধ্যায় ডবলমুরিং এলাকা থেকে সাগর তার বান্ধবীকে নিয়ে ঘুরতে যাওয়ার জন্য আক্তারের গাড়িতে উঠে। আক্তার আর সাগর আগে থেকে পরিচিত ছিল। সন্ধ্যায় ইপিজেড এলাকার নির্জন রাস্তায় চলন্ত গাড়িতে সাগর তার বান্ধবীর সাথে শারীরিক সম্পর্ক করে। পরে আক্তার নির্জন জায়গায় গাড়ি থামিয়ে সাগর তার বান্ধবীকে মারধর করে ভয় দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করে। রাতে তাদের নামিয়ে দিয়ে চলে যায় চালক আক্তার।

তিনি বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ তাৎক্ষণিক অভিযান শুরু করে। পুলিশের তৎপরতা টের পেয়ে ডবলমুরিং এলাকার মিস্ত্রীপাড়া লাল মসজিদের পাশে সিএনজিটি রেখে পালিয়ে যায় আকতার। এরপর ডবলমুরিং এলাকা থেকে সাগরকে গ্রেফতার করা হয়। পরে বন্দরটিলায় অভিযান চালালেও পুলিশের উপস্থিতি টের পেয়ে ভোলায় পালিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। খবর পেয়ে কয়েকটি টিম বড়পোল, অলংকার, একে খান এবং ভাটিয়ারিতে বিভিন্ন বাসে তল্লাশি চালাতে থাকে। রাত ২টায় বাসে করে পালানোর সময় হালিশহর বড়পোল বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews