ঢাকা ওয়ান্ডারার্সের ফুটবলাররা আনন্দে মাতোয়ারা। সেলফি উৎসবে মেতেছেন তাঁরা। কর্মকর্তারাও একে অন্যকে জড়িয়ে ধরে অভিনন্দন জানাচ্ছেন। কমলাপুর স্টেডিয়ামে আজ সন্ধ্যায় দেখা গেল এই অভূতপূর্ব দৃশ্য। শেষ কবে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ফুটবল মাঠে এমন আনন্দ করেছে, মনে করা কঠিন। ক্লাবটির খেলোয়াড়-কর্মকর্তাদের এই আনন্দ প্রায় ২০ বছর পর দেশের শীর্ষ ফুটবলে ফিরে আসার।

পেশাদার লিগের দ্বিতীয় স্তর চ্যাম্পিয়নশিপ লিগের শেষ দিনে আজ কমলাপুর স্টেডিয়ামে বাফুফের এলিট একাডেমির বিপক্ষে খেলতে নেমেছিল ওয়ান্ডারার্স। ম্যাচটা ড্র করলেই ১৪ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে প্রিমিয়ারে উঠবে, এমনকি ২ গোলের ব্যবধানে হারলেও প্রথমবারের মতো পেশাদার লিগে খেলার সুযোগ পাবে—আজ এমন সমীকরণ নিয়েই খেলতে নামে দলটি। শেষ পর্যন্ত কমলাপুর স্টেডিয়ামের ঢিলেঢালা ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। আর তাতেই পূরণ হয়েছে ওয়ান্ডারার্সের স্বপ্ন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews