নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

image

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের ১৯ জন কর্মকর্তাকে উপসহকারী পরিচালক পদে পদোন্নতি দেয়া হয়েছে। আগে তারা সিনিয়র স্টেশন অফিসার পদে কর্মরত ছিলেন। সারাদেশে ৭৭টি উপসহকারী পরিচালক পদ রয়েছে। এর মধ্যে ২৪টি পদশূন্য ছিল। নতুন ১৯ জন কর্মকর্তাকে এ পদে পদোন্নতি দেয়া হয়। বাকি ৫ জন কর্মকর্তার রেকর্ড সন্তোষজনক না হওয়ায় তাদেরকে এ পদে বিবেচনা করা হয় না বলে ফায়ার সার্ভিস সূত্র জানায়। গতকাল উপসহকারী পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত এসব কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। এ সময় অধিদপ্তরের অর্থ ও প্রশাসন বিভাগের পরিচালক মো. হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা বিভিন্ন জেলায় জেলা প্রধানের দায়িত্ব পালন করবেন।

এ সময় পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব সততার সঙ্গে সুচারুরূপে প্রতিপালনের নির্দেশনা দিয়ে অধিদফতরের মহাপরিচালক বলেন, সব দুর্যোগ-দুর্ঘটনায় সাড়া প্রদানের ক্ষেত্রে জেলা কর্মকর্তার দায়িত্বশীল ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। জান-মাল রক্ষায় পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা নিবেদিতভাবে কাজ করে এই প্রতিষ্ঠান ও সরকারের ভাবমূর্তি সমুজ্জ্বল রাখবেন বলে আশা প্রকাশ করেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews