প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের মানুষের ভাগ্য আরও উন্নত হবে, দারিদ্রমুক্ত হবে। প্রত্যেক ঘরে ঘরে ঈদ আনন্দ বয়ে আনুন এ প্রত্যাশা করছি।

সোমবার গণভবনে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন।

এদিন, সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টা ১০ মিনিট পর্যন্ত রাজনীতিক দলের নেতাকর্মী, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার এবং সর্বস্তরের জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রীর।

এরপর বেলা সোয়া ১১টার দিকে সরকার প্রধান কূটনীতিক ও বিচারপতিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী। মন্ত্রিপরিষদ সদস্য, আওয়ামী লীগের সিনিয়র নেতারা এসময় উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রী সেমাইসহ মিষ্টান্ন দিয়ে সবাইকে অ্যাপায়ন করেন।

ঈদের শুভেচ্ছা দিতে গিয়ে এদিন বাজেট নিয়েও কথা বলেন প্রধানমন্ত্রী। সংসদে বাজেট পাস হওয়ার পর মানুষের আর্থসামাজিক উন্নতি হবে বলে জানান তিনি। একই সঙ্গে উন্নত দেশ গড়তে সবার সহযোগিতা কামনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিডি-প্রতিদিন/২৬ জুন, ২০১৭/মাহবুব



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews