ব্যাটে-বলে নিজেকে দারুণভাবে মেলে ধরলেন রবীন্দ্র জাদেজা। তার অলরাউন্ডার নৈপূণ্যে ছোট পুঁজি নিয়েও পাঞ্জাব কিংসকে বড় ব্যবধানে হারাল চেন্নাই সুপার কিংস।

জিম্বাবুয়ে সিরিজে যোগ দিতে বাংলাদেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। তাকে ছাড়াই ১৬৭ রানের পুঁজি নিয়েও পাঞ্জাবকে ১৩৯ রানে গুটিয়ে ২৮ রানের জয় ছিনিয়ে নিয়েছে চেন্নাই।

১১ ম্যাচে ১২ পয়েন্ট তুলে চেন্নাই এখন তিন নম্বরে। সমান ১২ পয়েন্ট আছে চার ও পাঁচে থাকা লক্ষ্ণৌ এবং হায়দরাবাদেরও। পাঞ্জাব ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে তালিকার আট নম্বরে।

রান তাড়ায় প্রথম দুই ওভারের মধ্যে জনি বেয়ারস্টো ও রাইলি রুশোকে হারায় পাঞ্জাব। তুষার দেশপান্ডে বেয়ারস্টো–রুশোকে তুলে নেওয়ার পর পাঞ্জাবের আর কেউ দলের হাল ধরতে পারেননি। মিচেল স্যান্টনার ও রবীন্দ্র জাদেজার আঁটসাঁট বোলিংয়ে চেন্নাই ম্যাচে নিয়ন্ত্রণ বাড়ায়।

৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট নেন জাদেজা। স্যান্টনার ৩ ওভারে ১০ রানে নেন ১ উইকেট। 

এর আগে ব্যাট হাতেও জাদেজাই চেন্নাইয়ের মূল ত্রাণকর্তা। ২৬ বলে ৩ চার ও ২ ছয়ে খেলেন সর্বোচ্চ ৪৩ রানের ইনিংস। অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ৩২ ও ড্যারিল মিচেল ৩০ রান করেন।

পাঞ্জাবের হয়ে তিনটি করে উইকেট নেন রাহুল চাহার ও হারশাল প্যাটেল।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews