বগুড়া: বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভা চলাকালে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বেলা ১১টার দিকে বগুড়া সদর আসনের সংসদ সদস্য (এমপি) গোলাম মোহাম্মাদ সিরাজের সভাপতিত্বে শহরের নবাববাড়ী রোডের জেলা কার্যালয়ে বিএনপির এক যৌথ প্রতিনিধি সভা শুরু হয়। সভা চলাকালে দুপুর ১টার দিকে শিবগঞ্জ উপজেলা বিএনপির পদবঞ্চিতরা বিক্ষোভ করে উপজেলা বিএনপির কমিটি বাতিল চেয়ে সভাকক্ষে প্রবেশ করেন। পরে তাদের বের করে দেওয়া হয়। এ খবর ছড়িয়ে পড়লে পদবঞ্চিত বিএনপির কিছু নেতাকর্মী ও তাদের সমর্থকরা মিছিল নিয়ে জেলার দলীয় কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করলে অপর একটি গ্রুপের সঙ্গে সংঘর্ষ বাধে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওযার ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ইটের আঘাতে আরমান আলীসহ জেলা বিএনপির তিন সমর্থক আহত হন। ধাওয়া পাল্টা ধাওয়ার সময় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে প্রবেশ করে ভাঙচুর করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেলা বিএনপি নেতা ভিপি খায়রুল বাসার বাংলানিউজকে বলেন, বিএনপির বহিষ্কৃত নেতাকর্মীরা কোনো কারণ ছাড়াই দলীয় কার্যালয়ে প্রবেশ করে বিশৃঙ্খলা করার চেষ্টা করেন। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে বিষয়টি সমাধান করা হয়।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, কয়েকজন যুবক জেলা বিএনপির কার্যালয়ে হট্টগোল করেন। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
কেইউএ/আরআইএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews