কন্তের অধীনে ইপিএলে চেলসির টানা তৃতীয় জয়

অ্যান্তোনিও কান্তের অধীনে থেকে দুর্দান্তভাবে মৌসুম শুরু করেছে চেলসি। প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় ধরে রেখেছে তারা। প্রিমিয়ার লিগে নবাগত বার্নলির বিপক্ষে ৩-০ গোলে জিতেছে ২০১৪-১৫ মৌসুমের চ্যাম্পিয়নরা। চেলসির পক্ষে গোল করেছেন হ্যাজার্ড, উইলিয়ান ও মোজেজ।

ঘরের মাঠের খেলায় শনিবার এডেন হ্যাজার্ডের গোলে এগিয়ে যায় চেলসি। ম্যাচের ৯ মিনিটে গোলটি করেন তিনি। এরপর ৪১ মিনিটে দ্বিতীয় গোলটি করেন উইলিয়ান। প্রথমার্ধে চেলসির আক্রমণভাগের কারণে কিছুতেই গুছিয়ে উঠতে পারেনি বার্নলি। ফলে ২-০ ব্যবধান নিয়ে শেষ হয় প্রথম ৪৫ মিনিটের খেলা। দ্বিতীয়ার্ধে তুলনামূলক বেশ গুছিয়ে খেলে প্রিমিয়ার লিগে আসা নতুন দলটি। চেলসির আক্রমণকে রুখে দেয়ার পাশাপাশি বেশ কয়েকবার আক্রমণেরও চেষ্টা করে তারা। অবশ্য তাদের কোন আক্রমণই খুব একটা ফলপ্রদ হয়নি।

শেষ পর্যন্ত তাদের এই আক্রমণ ভেদ করে আবারো আঘাত হানে চেলসি। ম্যাচে শেষ মূহুর্তে গোল করে বার্নালের বুকে শেষ পেরেক ঠুকে দেন বদলি হিসেবে মাঠে নামা ভিক্টর মোজেজ। ফলে তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে প্রিমিয়ার লিগের শীর্ষে আছে চেলসি। গোল ডটকম।

ইত্তেফাক/আরএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews