কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ফকিরহাট গ্রামের মৃত আব্দুস শুক্কুরের স্ত্রী মেহেরনিসা (৭০) ও পেকুয়া উপজেলা মগনামা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড় মঠকাভাঙা এলাকার জামাল উদ্দিনের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র মোহাম্মদ মিরাজ উদ্দিন।

পুলিশ সূত্র জানায়, কক্সবাজার অভিমুখী দ্রুতগতির একটি কাভার্ডভ্যান বানিয়ারছড়া স্টেশনে গাড়ির জন্য অপেক্ষমান তিন যাত্রীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী মারা যান। আহত হয় এক শিশু। শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চকেম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

চিটাগং হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নুরে আলম জানান, ক্যাভার্ডভ্যানটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। মরদেহ দুটি রাত ১১টায় স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি ২০১৮/আরাফাত



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews