নেত্রকোনার খালিয়াজুরীতে বজ্রপাতের আঘাতে ছিটকে নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন এক ইঞ্জিনচালিত নৌকার চালক। শুক্রবার ইফতারের আগ মুহূর্তে নরসিংহপুর নদীর কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর ফেরিঘাটে এ ঘটনা ঘটে। পরে রাত সোয়া ৯টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান মেলেনি।

নিখোঁজ চালক উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের রমজান মিয়ার ছেলে সুলতান মিয়া (৪২)। তিনি নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় ইঞ্জিনচালিত নৌকায় মালামাল পরিবহন করতেন।

খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান জানান, কিশোরগঞ্জের ইটনা বাজার থেকে চারজন যাত্রী ও মালামাল নিয়ে নৌকা চালিয়ে খালিয়াজুরীর কৃষ্ণপুর বাজারে যাচ্ছিলেন ওই চালক। নৌকাটি জাহেরপুর ফেরিঘাটের কাছাকাছি এসে পৌঁছালে হঠাৎ বজ্রপাত হয়। এতে নৌকার চালক সুলতান মিয়া অচেতন হয়ে নদীর মধ্যে পড়ে পানির স্রোতে নিখোঁজ হন। কিন্তু নৌকার অপর চারজন যাত্রী অক্ষত আছেন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও থানার পুলিশ সুলতান মিয়াকে উদ্ধারে চেষ্টা চালায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম মোড়ল বলেন, আবহাওয়ার অবস্থা ভাল না থাকায় উদ্ধার তৎপরতা বন্ধ রাখা হয়েছে। আগামীকাল (শনিবার) সকাল থেকে আবারো সুলতান মিয়াকে উদ্ধারের চেষ্টা চালানো হবে।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews