হাটের গরুটি বিনামূল্যে বহন করবে ‘ট্রাক লাগবে’

ঈদুল আজহা উপলক্ষে নতুন ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় স্টার্টআপ ‘ট্রাক লাগবে’। এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে রাজধানীর হাটগুলোর সবচেয়ে বড় গরুটি ট্রাকের মাধ্যমে ক্রেতার বাসায় পৌঁছে দেবে তারা। ১৯ আগস্ট থেকে ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

হাটগুলোর মধ্যে রয়েছে- গাবতলি পশুর হাট, আফতাব নগর হাট, খিলক্ষেত ৩০০ ফুট সড়ক, খিলগাঁও মেরাদিয়া বাজার, নয়াবাজার হাট, কমলাপুর স্টেডিয়াম, শ্যামপুর বালুর মাঠ, ধোলাইখাল হাট, হাসনাবাদ হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিংয়) ও মোহাম্মদপুর বুদ্ধিজীবী সড়ক সংলগ্ন (বছিলা) হাট।

এই হাটগুলো থেকে ইতোমধ্যে আটটি বড় গরু বাছাই করেছে ট্রাক লাগবে। এর মধ্যে রয়েছে- হড়িয়ানার নাগিন (ধোলাইখাল), থমাস (মেরাদিয়া), কালু (উত্তরা), পাগলু (গাবতলী), পাবনার বাদশাহ (মিরপুর ইস্টার্ন হাউজিং), কালা মানিক (৩০০ ফিট), তুফান (কমলাপুর), কালা চাঁন (আফতাবনগর)। এই গরুগুলো রাজধানীতে ফ্রিতে ডেলিভারি দেবে ট্রাক লাগবে।

ট্রাক লাগবে কর্তৃপক্ষ জানায়, ঈদুল আজহা আমাদের শেখায় ত্যাগের মহিমা। একইসাথে আমাদের অন্যতম আনন্দের উৎসবও এই ঈদ। তাই ঈদের আনন্দ সকলের সাথে ভাগ করে নিতেই দেশের সবচেয়ে বড় ট্রাক নেটওয়ার্ক ‘ট্রাক লাগবে’ দিচ্ছে, রাজধানী ঢাকার সবচেয়ে বড় কোরবানির পশুগুলোর সম্পূর্ণ ফ্রি ডেলিভারি। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো ডেলিভারি করা যাবে।

‘ট্রাক লাগবে’র বিষয়ে বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনো প্রয়োজনে ০১৯৩৯১০০১০০ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেওয়া যাবে। এ ছাড়া গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।

ইত্তেফাক/জেডএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews