ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে চার মাস পার করেছে। স্ত্রীকে নিয়ে থাকার জন্য মুম্বাইয়ের ওরলিতে প্রাসাদোপম বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন কোহলি। আনুশকার কাজের কথা ভেবে দিল্লি ছেড়ে বাণিজ্যিক নগরীতেই পাকাপাকিভাবে থাকার বন্দোবস্ত করেছেন তিনি। কিন্তু ফ্ল্যাটটির কাজ সম্পূর্ণ শেষ না হওয়ায় এখনও সেই স্কাই বাংলোয় পা-ই রাখতে পারেননি এই তারকা দম্পতি। তাই আপাতত ভাড়ার ফ্ল্যাটেই থাকতে হচ্ছে তাদের। এ খবর তো তাদের অনুগামীরা আগেই জানেন। কিন্তু জানেন কি বর্তমানে কোথায় থাকেন এই সেলিব্রিটি কাপল? কতই বা ভাড়া সেই অ্যাপার্টমেন্টের?

বাইরের জগতের থেকে অনেকখানি দূরে গত বছর ইটালির টাস্কানিতে রাজকীয়ভাবে বিয়ে সেরেছিলেন দেশের সবচেয়ে চর্চিত জুটি। তারপরই খেলার জন্য দক্ষিণ-আফ্রিকা উড়ে যেতে হয়েছিল ভারত অধিনায়ককে। আপাতত তিনি বিশ্রামে। বাড়িতে ও স্ত্রীর সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন, তা সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির পোস্টগুলি থেকে কিছুটা আন্দাজ করা যেতেই পারে। রবিবারই অনুশকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন তিনি। তার আগে আবার ফ্ল্যাট থেকে মুম্বাইয়ের ভিউটা ঠিক কেমন, তাও দেখিয়েছেন ফ্যানদের। কিন্তু রাহেজা বিল্ডিংয়ের ৩৫ তলায় নিজেদের ৭১৭০ বর্গফুট ফ্ল্যাটে এখনও শিফট করতে পারেননি তারা। পাঁচ ঘর বিশিষ্ট ৩৪ কোটি টাকার ফ্ল্যাটটি বিয়ের আগেই কিনে ফেলেছিলেন তারা। তবে সেখানে এখনও শেষ মুহূর্তের কাজ চলছে। আর তাই একই বিল্ডিংয়ের অন্য একটি ফ্ল্যাটে আপাতত ভাড়াতেই রয়েছেন নবদম্পতি। প্রায় দু’বছর নাকি সেখানেই থাকতে হবে তাদের।

বর্তমানে ২৬৭৫ বর্গফুটের একটি ফ্ল্যাটে রয়েছেন তারা। মাসে ১৫ লাখ টাকা ভাড়া সেই ফ্ল্যাটটির। কলকাতার আসেপাশে এ দামে আস্ত একটি ফ্ল্যাটও হয়ে যায়। তবে মাসিক সেই খরচেই ভাড়া থাকছেন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি। শুধু তাই নয়, শোনা যাচ্ছে, অগ্রিম হিসেবে তাদের দিতে হয়েছে দেড় কোটি টাকা। আর চুক্তির জন্য খরচ হয়েছে এক কোটি এক লাখ টাকা। তবে এমনটাই তো স্বাভাবিক। হাজার হোক, একজন ভারতীয় দলের অধিনায়ক এবং অন্যজন বর্তমানে বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী। তাদের কাছে, এ খরচ আর এমন কী!

বিডি প্রতিদিন/১৩ মার্চ ২০১৫/এনায়েত করিম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews