আমির খানের সঙ্গে আগেও অভিনয় করেছেন। বিশেষ করে বলিউডের ‘ছোটে নবাব’কে বিয়ে করে ঘরনি হওয়ার আগে ‘থ্রি ইডিয়টস’ সিনেমাটি কারিনার ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করেছিল। অথচ সেই আমিরের সঙ্গেই কিনা কারিনা ফ্লপ! গত মাসে মুক্তিপ্রাপ্ত আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার নায়িকাও কারিনা কাপুর। এরই মধ্যে সিনেমাটির ব্যবসায়িক ব্যর্থতার কথা সবারই জানা।





স্বভাবতই মন খারাপ এ নবাব ঘরনির। সিনেমাটি মুক্তির আগে একটি গুজবেরও শিকার হয়েছিলেন এ নায়িকা। রটেছিল, তৃতীয়বার মা হতে যাচ্ছেন কারিনা। এর কারণও ছিল। স্বামী সাইফের পাশে বসা একটি ছবি প্রকাশ হয়েছিল মাস দুয়েক আগে। যেখানে স্পষ্ট দেখা গেছে কারিনার স্ফীতোদর। আর এতেই রটে ফের মা হওয়ার গুঞ্জন! যদিও এ রটনার উত্তরে কারিনা বেশ মজা করে বলেছিলেন ‘পাস্তা আর ওয়াইন খেয়ে পেট ফুলে গিয়েছে।’

আর ব্যাখ্যা দিয়ে বলেছেন, ‘ছবিটা ফটোশপ করা। ৪০ দিনের ছুটি কাটাতে গিয়েছিলাম। প্রচুর পিৎজা খেয়েছি। তাতেই বোধ হয় পেটের এ অবস্থা হয়েছে। ফোলা পেট মানেই কি অন্তঃসত্ত্বা? আমি কী বাচ্চা তৈরির মেশিন?’ এদিকে লাল সিং চাড্ডার দুঃখ গোছাতে এবার নিজেই প্রযোজনায় নামার ইঙ্গিত দিয়েছেন কারিনা। সম্প্রতি এমন খবরও প্রকাশ হয়েছে। যদিও এখনো এ নিয়ে মুখ খোলেননি তিনি। তবে আপাতত তিনি অপেক্ষায় আছেন সুজয় ঘোষের ‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর জন্য। এটি ওটিটি প্ল্যাটফরমে প্রকাশ হবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews