যমুনা নদীর আগ্রাসী থাবায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলার দক্ষিণাঞ্চলে আবারও ভাঙনের তা-বলীলা শুরু হয়েছে। বিলীন হচ্ছে বসতভিটা, তাঁত কারখানা, কবরস্থান, মসজিদ-মাদ্রাসা ও পাকা সড়ক। এলাকাবাসী জানায়, এ বছর যমুনা নদীতে পানি বৃদ্ধির পর থেকে চৌহালীর জনতা উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ থেকে খাষপুখুরিয়া ও বাঘুটিয়া ইউপির চরবিনানই-ভূতের মোড়

করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচার লক্ষ্যে সরকারী নির্দেশনা অনুযায়ী বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজার গত দুইমাস আগে অস্থায়ী ভাবে বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে স্থানান্তরিত করা হয়। কিন্তু গত কয়েকদিনের বৃষ্টির পানিতে জলাবদ্ধতা দেখা দিয়েছে। এতে ব্যবসায়ীদের মালামাল ও জনসাধারনের চলাচলে চরম দুর্দশায় পরিনত হয়েছে।

দূরপাল্লার বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে গত বুধবার রাতে কয়েকটি পরিবহনের কাছ থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমিনুল ইসলাম বুলবুল ও হাসিবুল হাসান সংক্রামক রোগ নিয়ন্ত্রণ ও সড়ক পরিবহন আইনের আওতায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

কুষ্টিয়ায় এক পরিবারের ৮ জনসহ ১৬ জনের করোনা শনাক্ত

প্রতিনিধি, কুষ্টিয়া

image

কুষ্টিয়ায় গতকাল বুধবার নতুন করে আরও ১৬ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে আটজন একই পরিবারের সদস্য। জেলার সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। এ পর্যন্ত জেলায় একদিনে এটাই সবোর্চ্চ শনাক্তের সংখ্যা। সব মিলিয়ে জেলায় ৯০ জনের করোনা শনাক্ত হলো।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews