শাকিব-বুবলী নিয়ে নানা প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে শাকিব খানের সঙ্গে পূজা চেরির সম্পর্কের গুঞ্জন নতুন করে চাউর হয়েছে। মূলত ‘গলুই’ সিনেমাটির শুটিং করতে গিয়ে দুজনের মধ্যে সখ্য তৈরি হয়। পূজার সঙ্গে শাকিবের এই সম্পর্কের খবর কানে পৌঁছেছে বুবলীরও। তা মেনে নিতে না পেরেই জড়িয়েছেন দ্বন্দ্বে। কিন্তু সত্যিই কী পূজার সঙ্গে ফের সম্পর্কে জড়িয়েছেন শাকিব?

এ বিষয়ে সবাই মুখে কুলুপ এঁটে থাকলেও একাধিক সূত্র জানাচ্ছে চুটিয়ে প্রেম করছেন শাকিব-পূজা। সূত্র জানাচ্ছে, ঢাকাই ছবির এক পরিচালককে দিয়ে পূজার বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠিয়েছিলেন শাকিব। সেই প্রস্তাব প্রত্যাখ্যাত হলেও থেমে থাকেনি তাঁদের প্রেম। মূলত শাকিবের কাছাকাছি থাকতেই আমেরিকার ভিসা নিয়েছেন পূজা। দুই দিন আগেই পূজার আমেরিকার ভিসা পাওয়ার খবর চাউর হয়। সেটির পেছনে শাকিব খানের সাহায্য রয়েছে বলে মন্তব্য করেছেন ঘনিষ্ঠজন। আগামী মাসে আমেরিকা যাবেন পূজা। সেখানে গিয়ে শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় কাজ করবেন। যদিও এ বিষয়ে পূজা চেরি বা শাকিব খানের কারোরই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে বুবলীর-শাকিবের সন্তান নিয়ে যখন উত্তাল চলচ্চিত্রাঙ্গন, তখন একেবারেই লাপাত্তা পূজা চেরি। কয়েক দিন ধরে নিজেকে একেবারে আড়ালে রেখেছেন পূজা চেরি। তাঁর মোবাইল ফোন বন্ধ। তাঁর মায়ের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। তবে কী শাকিব খানের ইস্যুতেই নিজেকে আড়ালে রেখেছেন পূজা? নাকি পাড়ি জমিয়েছেন আমেরিকায়?


Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews