আফগানিস্তানে নিরাপদ নয়, তাই ভারতের উত্তরপ্রদেশের লখনৌ শহরে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে তাদের একদিনের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজটি অনুষ্ঠিত হচ্ছে। ফলে আফগানিস্তানের প্রচুর সমর্থক ভিড় জমিয়েছেন নবাবের শহরে। তাদের মতোই আফগানিস্তান থেকে খেলা দেখতে এসে বিড়ম্বনায় পড়েছেন সেখানকার এক বাসিন্দা শের খান। এক সপ্তাহের জন্য লখনউে থাকার কথা রয়েছে তার। কিন্তু, ৮ ফুট ২ ইঞ্চি উচ্চতার জন্য শহরের কোনও হোটেলে থাকার জায়গা পাচ্ছেন না।

হোটেল মালিকরা তাকে দেখে অবাক হয়ে যাচ্ছেন। বিস্ময় শেষ হলে সোজাসুজিই বলে দিচ্ছেন যে, শের খানের মাপের ঘর তাদের হোটেলে নেই। অনেকে আবার তাকে দেখে সন্দেহজনক মনে হচ্ছে বলেও মনে করছেন। এদিকে বিদেশে এসে থাকার হোটেল না পেয়ে মহাবিপদে শের খান। গত মঙ্গলবার প্রচুর জায়গায় হোটেল খুঁজে ব্যর্থ হয়ে লখনৌয়ের নাকা পুলিশ স্টেশনে ঢুকে পড়েন তিনি। পুলিশ কর্মীদের সব কথা খুলে বলে সাহায্য চান। এরপর সেখান উপস্থিত পুলিশ কর্মকর্তারা তার কাগজপত্র পরীক্ষা করে স্থানীয় একটি হোটেলে ব্যবস্থা করে দেন।

শের খান স্বস্তির নিঃশ্বাস ফেলেন। কিন্তু হোটেলে পেলেও শের খানের খুব অসুবিধা হচ্ছে বলে জানা গেছে। বিছানার খাট থেকে পা বেরিয়ে যাওয়ার পাশাপাশি বাথরুমে ঢুকতে সমস্যা হচ্ছে। এমনকী ঘরে থাকা চেয়ারেও বসতে পারছেন তিনি। পাশাপাশি ওই হোটেলে প্রচণ্ড লম্বা একটি মানুষ রয়েছেন শুনে তাকে দেখার জন্য প্রতিনিয়ত প্রচুর মানুষ ভিড় জমাচ্ছেন। এটা যেমন শের খানের জন্য বিরক্তিকর, তেমনই ভিড় সামাল দিয়ে গ্রাহকদের সেবা দিতে সমস্যায় পড়ছেন হোটেল কর্তৃপক্ষ। শের খান হোটেল ছাড়ার পরেই এর সমাধান হবে বলে আশা তাদের। তবে সব সমস্যা মেনে নিয়েই খেলা দেখতে গ্যালারিতে উপস্থিত হয়েছেন শের খান।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews